আজ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২৪ ইং

নওগাঁর আত্রাইয়ে পাঁচকোটি টাকা ব্যয়ে ৩৩/১১ কেভি বেবেকার চালু

নওগাঁর আত্রাইয়ে পাঁচকোটি টাকা ব্যায়ে ৩৩/১১ কেভি বেবেকার চালু হয়েছে। এলাকাবাসীকে সার্বক্ষনিক নিরবিচ্ছন্ন বিদ্যুৎ সুবিধা দিতে এ বেবেকার চালু করা হয়েছে। এতে জনমনে স্বস্তি দেখা দিয়েছে।জানাযায়, এতোদিন নওগাঁ হতে রাণীনগর হয়ে আত্রাই উপজেলায় বিদ্যুত আসার কারনে কোন জরুরী প্রয়োজনে রাণীনগরে বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন করা হলে আত্রাই উপজেলায় শত প্রয়োজনেও মানুষ বিদ্যুতের ভোগান্তির স্বীকার হতো। নওগাঁ থেকে সরাসরি আত্রাইয়ে প্রায় পাঁচকোটি টাকা ব্যায়ে লাইন নির্মিত হওয়ায় এলাকাবাসী স্বাধীনভাবে বিদ্যুতের সেবা পেতে যাচ্ছে।

মাছব্যবসায়ী সমিতির সভাপতি বাবলু আকন্দ বলেন, আমাদের এখানে বিভিন্ন এলাকা হতে ব্যবসায়ীরা মাছ কিনে সেগুলো সংরক্ষনের জন্য প্রচুর বরফ প্রয়োজন হয়। এতোদিন বিদুতের লোডশেডিংয়ের কারনে বরফ কলগুলো নানাবিধ সমস্যার সম্মুখীন হতো। এতে করে মাছ সংরক্ষনের ব্যয় বেড়ে যাওয়ার কারনে ব্যবসায়ী ও সাধারণ মানুষ অর্থনৈতিভাবে ক্ষতিগ্রস্থ হতো।

আত্রাই জোনাল অফিসের এজিএম ফিরোজ জামান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর অক্লান্ত পরিশ্রমে এগিয়ে চলেছে দেশ। উন্নত হচ্ছে বিদ্যুত বিভাগসহ সমগ্র বাংলাদেশ। মুজীববর্ষের অঙ্গীকার সবার ঘড়ে ঘড়ে বিদ্যুত পৌঁছে দেওয়ার। তার ধারাবাহিকতায় আমাদের অক্লান্ত পরিশ্রমে এলাকার মানুষ সুফল পেতে শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...